Best Android Video Editing Software with APK File- এনড্রোয়েড ফোনের জন্য APK ফাইলসহ ভালো মানের ও সহজ ভিডিও এডিটিং সফটওয়্যার


vllo & kinemaster


আসসালামু ‘আলাইকুম।

আমরা অনেকেই হয়তো এনড্রোয়েড ফোনের জন্য ভালো ভিডিও এডিটিং এপস্ খুঁজছি। আসলে সহজে কাজ করার জন্য ভালো মানের এপস্ পাওয়াটা খুবই কষ্টকর। অনেকগুলো এপস্ আপনাকে ডাউনলোড করতে হবে, ব্যবহার করে তারপর যাচাই-বাছাই করতে হবে। আর ভালো মানের এপস্ থাকলেও তা প্রিমিয়াম বা প্রো ভার্সনের হয়ে থাকে। অর্থাৎ টাকা পে করে ব্যবহার করতে  হয়। আজ আপনাদের সাথে দুটি এপস্ এর কথা শেয়ার করছি। যা হয়তো অনেকেই ব্যবহার করছেন। আমি নিজেও ব্যবহার করে আমার কাছে সহজ ও ভালো মনে হয়েছে। তাছাড়া দুটি এপস্-ই হচ্ছে প্রিমিয়াম/প্রো। অর্থাৎ আপনাকে আর টাকা পে করে ব্যবহার করতে হবে না। প্লে স্টোরে নতুন ভার্সন পেতে পারেন। একটু পুরাতন ভার্সন হলেও আপনি আপনার সকল কাজ সুন্দরভাবে করে যেতে পারবেন। আর সবচাইতে বড় কথা হচ্ছে এতে সফটওয়্যারের নিজস্ব কোন লেবেল থাকছে না। পাশাপাশি সবগুলো ফিচারও ব্যবহার করতে পারবেন অনায়াসে।

আপনারা সরাসরি APK ফাইলটি নিচের লিংক হতে ডাউনলোড করতে পারবেন। তবে আপডেট দেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকবেন। আপডেট দিলে হয়তো আপনার সবগুলো ফিচার কাজ নাও করতে পারে।

1. VLLO_Premium_5.6.0

2. KineMaster-Pro-v4.8.12.12542.GP


No comments

Theme images by Dizzo. Powered by Blogger.